1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

কলসী দিঘীর পাড় পকেট গেইট, হানিফ মিস্ত্রির বাড়ী, খাঁন সাহেবের গ্যারেজের সামনে রাস্তার উপর থেকে ৩০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ হাসান আটক। 

  • আপডেট সময়ঃ বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১০৯ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-বন্দর থানাধীন দক্ষিণ মধ্যম হালিশহর, কলসী দিঘীর পাড়, পকেট গেইট, হানিফ মিস্ত্রির বাড়ী, খাঁন সাহেবের গ্যারেজের সামনে রাস্তার উপর থেকে এস আই ফয়সাল সরোয়ার সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযুক্ত মোঃ হাছান(৩০)’কে  ৩০ (ত্রিশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ আটক করেন।

তাহার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে ৷

 

এর পূর্বেও। তিনি অনেক বার সফল অভিযান পরিচালনা করে ভিবিন্ন ধরনের অপরাধীদের আটক করে আইন মোতাবেক ব্যবস্হা গ্রহন করার তথ্য পেপার পত্রিকায় প্রকাশিত হয়েছে।

তিনি টেকের মোড় পুলিশ ফাঁড়িতে যোগদান করার পর এলাকার অপরাধ মূলক কর্মকান্ড প্রায় শূন্যের কোঠায় নিয়ে এসেছেন।

 

এলাকা সুত্রে জানা যায় যে, এই চৌকশ ও সাহসী পুলিশ অফিসার এ ফাঁড়িতে থাকলে এলাকায় অপরাধ কর্মকান্ড সম্পূর্ণ ভাবে বন্ধ হয়ে যাবে।

শেয়ার করুন

আরো দেখুন......